Relationship

রাতের রোমান্টিক কথা, ভালোবাসার এসএমএস, প্রেমের মেসেজ

বলা হয়ে থাকে নিস্তব্ধ রাতের প্রেম সত্যিকারের আবেগ থেকে আসে। হৃদয়গ্রাহী ভালোবাসায় আচ্ছন্ন যে কারো কাছে রাতের রোমান্টিক কথা শুনতে যেমন ভালো লাগে, তার প্রিয় মানুষটাকে বলতেও আনন্দ পায়। তো আপনার সময়টা যদি প্রেমের ছন্দে ছুঁই ছুঁই অবস্থায় খেলা করে থাকে, তাহলে এই শীতের কোয়াশাচ্ছন্ন পরিবেশে প্রেমিকার জন্য রাতের রোমান্টিক কথাগুলো জেনে নিন।

প্রেমের মেসেজ ও রাতের রোমান্টিক কথা, ভালোবাসার এসএমএস।
প্রেমের মেসেজ ও রাতের রোমান্টিক কথা, ভালোবাসার এসএমএস।

যদি আপনি দূর প্রবাসে বসেও আপনার বউকে মিস করে থাকেন,  তাহলে রাতে বউকে রোমান্টিক মেসেজ দেওয়ার আইডিয়াগুলো আমাদের এই উক্তি থেকে নিতে পারেন। 

রাতের রোমান্টিক কথা

নিম্নে রাতের জন্য বাছাইকরা সেরা ২০ টি রোমান্টিক কথা দিলামঃ-

প্রিয়তম আমার! গভীর রাতের এই নিস্তব্ধতায়,  আমি তোমার ভালোবাসার উষ্ণতায় সান্তনা খুঁজে পাই। আর তোমার প্রেমে নিশ্চুপ হয়ে হাবুডুবু খাই। এ যে সত্যিই অতি আনন্দের। 

ওগো শুনছো! ব্যালকনিতে এসে দাঁড়াও,  দেখো আজকের রাতের আকাশটা আমাদের প্রেমের ক্যানভাস হয়ে চাঁদ-তারাদের সাথে উজ্জ্বল হয়ে উঠেছে। আমাদের ভালোবাসা গুলো সত্যিই এমন সুন্দর মুহূর্তের জন্য আমি তোমার সাথে উপভোগ করতে পারি। আই লাভ ইউ। 

জ্যোৎস্না রাতের চাঁদের আলোতে, আমি তোমার চোখেতে নিজের প্রতিচ্ছবি দেখতে পাই। চাঁদের আলোয় তোমার বিকৃত চেহারার সৌন্দর্যের  অজানা রাজ্যে হারিয়ে যাই। 

অমাবস্যার এই রাতে মৃদু বাতাসেরা ফিসফিস করে আমাকে কি বলে জানো? শুশু করে তারা আমাকে গোপন ইঙ্গিত দেয়,  বলে তোমাকে ছুঁয়ে যেতে। তোমার দেহে স্পর্শ করতে;  একটু আদর করতে দিবে বাবুসোনা?? 

ওগো আমার প্রিয়তম স্বামী! তোমার সাথে প্রতিটি রাত একটি ভালো আগামীকালের প্রতিশ্রুতিবদ্ধ হয়। তোমাকে পাওয়ার পর থেকে যেন অনন্তকাল তোমায় নিয়ে বাঁচতে ইচ্ছে করে। নিস্তব্ধ এই শীতের রাতে,  কম্বলের নিচে আমাকে জড়িয়ে ঘুমাও প্লিজ। 

অন্ধকারে, তুমি আমার পথপ্রদর্শক আলো, এমন প্রেমের পথকে আলোকিত করে যা কোন সীমানা জানে না।

নির্জন এই রাতের বেলায় সূর্যালোকের অনুপস্থিতিতেও,  তোমার ভালবাসার মাঝে আমার পৃথিবীকে আলোকিত করেছে। সত্যি আমি অনেক আনন্দিত। আমাকে বড্ড জোরে চেপে ধরে একটু আলিঙ্গন কর,  বুকে টেনে নাও প্লিজ। 

প্রেমিকার জন্য রাতের রোমান্টিক কথা

আমাদের প্রেমের গল্প নক্ষত্রে লেখা আছে, এবং প্রতি রাতে, আমি নক্ষত্রপুঞ্জের সন্ধান করি, মহাজাগতিকতায় আমাদের গল্প খুঁজে পাই।

রাতের আকাশের নীচে, আমি তুমাকে ভালবাসব বলে প্রতিজ্ঞা করি যখন তারাগুলি জ্বলে তখনই নয়, মেঘ যখন তাদের আলোকে অস্পষ্ট করে তখনও।

রাতের নীরবতায়, তোমার হাসি সুরের মতো প্রতিধ্বনিত হয়, আমার আত্মায় সাদৃশ্য আনে।

প্রতি প্রতিটি রাত আমাদের একান্ত ভালবাসা ভাগ করে নেওয়ার মুহূর্ত এনে দেয়। যেখানে শব্দগুলি থাকে অপরিয়োজনীয়, একরাশ নিঃশ্বাসের সাথে অনুভূতিগুলি থাকে হৃদয়গ্রাহী; আর একই বিছানায় তোমার আমার দুটি দেহ থাকে উত্তেজনায় পরিপূর্ণ। আমি তোমার সাথে সেরকম মুহূর্তগুলো প্রবাস জীবনে থেকে এখনো মিস করি। চিন্তা করো না!  শীঘ্রই তোমাকে আবার আদর করে বুকে জড়িয়ে নিব,  অনেক সুখ দিব। 

গভীর রাতের রোমান্টিক কথা

তোমার সাথে প্রতিটি রাত প্রেমের নৃত্যে মেতে উঠার স্মৃতিগুলো এখনো ভুলি নাই। একসাথে আগ্রহ নিয়ে দুজন দুজনাকে প্রচন্ড চুমু খেতাম, হৃদয় ভরে আদর করতাম, তা তো ভুলে যাবার নয়। দূরের দেশে থেকেও প্রতিটি রাতে তোমার উত্তেজনাপূর্ণ নিঃশ্বাসের শব্দ এখনো কানে বেজে ওঠে। আর আমাকে মাতোয়ারা করে দিয়ে যায়। 

তুমি আমার সেই একজন প্রথম মানুষ, যার সাথে প্রতিটি রাতের নিস্তব্ধতায় হাত ধরে হেঁটে বেড়াতাম। বয়স ফুরিয়ে যাওয়ার সাথে সাথে তার যেন স্মৃতি হয়ে রইলো। কথা ছিল সারাটি জীবন একসাথে এভাবেই হাঁটবো, চলবো, বাঁচবো। কিন্তু তুমি আমাকে রেখে না ফেরার দেশে চলে গেলে আমার আগেই!  এখন একাকীত্বের রাত গণনা করি, তখন আবার তোমার সাথে মিলিত হবো। ওপারের দেশে ভালো থেকো প্রিয়,  আমিও আসবো শীঘ্রই তোমার সাথে সাড়ে তিন হাত মাটির ঘরে। 

আমি আবার তোমার প্রেমে পড়ার অন্তহীন কারণ খুঁজে পেয়েছি প্রিয়তমা! হাজার নক্ষত্রের মাঝে একটি ফুটফুটে চাঁদ, আর সেই চাঁদের আলোয় আলোকিত তোমার উজ্জ্বল মুখ! এর চাইতে রাতের রোমান্টিক কথা আর কি হতে পারে প্রিয়া। 

ভালোবাসার হট এস এম এস

আজকের এই জ্যোৎস্না রাতের চাঁদের স্নিগ্ধ আলোতে আমি তোমার হাসির প্রতিফলন খুঁজে পাচ্ছি। তোমার এই সাদা দাঁতের হাসি গুলো দুই ঠোঁটের মাঝে যেন অন্ধকার কে আলোকিত করে তোলে। মনে চাই যেন ঠোঁটে ঠোঁট চেপে রঙ্গ লীলায় মেতে উঠি।

বিয়ের পর থেকে তোমার সাথে প্রতিটি রাত কাটানো যেন এক স্বপ্নের ক্যানভাস, ভালোবাসার রঙিন দুনিয়ার সন্ধান দেয়। চুলের খোপায় বেলি ফুলের মালা গেঁথে সুগন্ধি তেলের ঝলকানো সেই কালো কেশে হাত বোলাতে মন চায়। 

তোমাকে জড়িয়ে ধরে ঘুমানোর আনন্দটাই অন্যরকম।  যখন আলিঙ্গনের উষ্ণতায় শান্তি খুঁজে পাই,  সেরকম ঘুমের মাঝে প্রচন্ড প্রশান্তি মিলে। আরো জোরে চেপে ধরো।

রাত্রি অন্ধকার হতে পারে, কিন্তু আমাদের ভালোবাসা যেন এক উজ্জ্বল নক্ষত্রের মতো। যা অন্ধকারের প্রতিটি মুহূর্ততে  আমাদের পথ দেখায়।

রাতে বউকে রোমান্টিক মেসেজ দেওয়ার আইডিয়া

দূরে কোথাও আছেন!  রাতের বিছানায় পাশে বউ নাই? এখানে এমন কয়েকটি রোমান্টিক মেসেজ দেয়া হলো,  যেগুলো থেকে আইডিয়া নিয়ে আপনার বউকে সেন্ড করতে পারেন।

রাত যতই গভীর হয়, ততই তোমার কথা মনে পড়ে। ভালোবাসার মাঝে আমাদের মিষ্টি মুহূর্তগুলো বার বার মনে পড়ছে। আমি যত দূরেই থাকি না কেন, তুমি আমার হৃদয়েই আছো। 

নিস্তব্ধ রাতের বেলায় আমাদের ভাগ করা সুন্দর মুহূর্তগুলোর কথা আবারও তোমায় মনে করিয়ে দিচ্ছি। তুমি আমার সুখ, তুমি আমার প্রশান্তি, এবং তুমি আমার সবকিছু। তুমি আমার নিঃশ্বাসে বিশ্বাসে মিশে আছো!  শুভরাত্রি আমার প্রিয়তমা, আমার হৃদয়ের রানী! তোমার প্রতি আমার ভালোবাসা অবিরাম।

ভালোবাসার রোমান্টিক কথা

জানো আজ এখানে রাতের তারা গুলো খুবই উজ্জ্বলভাবে জ্বলছে,  ঠিক যেমন তোমার হাসি আমার অন্ধকার দিনগুলোকে আলোকিত করে, সেরকমই। তোমাকে পেয়ে আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ। তোমার শান্তিময় রাত কাটুক, মিষ্টি স্বপ্নে বিভুর থাকো,  শুভরাত্রি। 

জানো! তোমাকে জড়িয়ে ধরার মজাই আলাদা। কিন্তু কি দুর্ভাগ্য আমার বলো;  এই শীতের রাতে একটা বউ থাকা সত্বেও, তাকে জড়িয়ে ধরে পরম আদর করতে পারছি না। তোমার স্মৃতিগুলো মনে পড়লে উত্তেজনায় আতকে উঠি। কিন্তু আফসোস! তোমাকে আমার মাঝে নির্মলেন্দু করার সৌভাগ্য আমার নেই। 

শীতের রাতের রোমান্টিক কথা

যখন সারা পৃথিবী রাতের স্তব্ধতায় ঘুমায়, আমার হৃদয় তখন শুধু তোমার জন্যই স্পন্দিত হয়। তুমি আমার সান্তনা, আনন্দ এবং ভালোবাসা। আজকের এই বিশেষ রাতে তোমাকে জানাই মিষ্টি স্বপ্নের শুভেচ্ছা। শুভরাত্রি আমার সুন্দরী বউ। 

রিমঝিম বৃষ্টি ও ঘন কুয়াশাচ্ছন্ন বরফে ঢাকা পরিবেশের নিস্তব্ধতায়, এরকম রাতের গভীরেও আমি তোমাকেই চাই। তোমার ভালোবাসা আমার শক্তি, তোমার হাসি আমার হৃদয়ের সুর, আর তোমার অনুভূতিগুলো আমার বিশ্বাস এবং বেঁচে থাকার ভরসা। আমার ভালবাসার স্মৃতিগুলোকে বুকে আগলে রেখে শান্তিতে ঘুমাও। দূর দেশে থাকলেও তুমি আছো আমার হৃদয়ে।

সম্পর্কিত আর্টিকেল: বিশ্বাস নিয়ে ইসলামিক উক্তি, হাদিস, ক্যাপশন ও কথা জানুন।

তোমাকে নিয়ে রাতের রোমান্টিক কথাগুলো বলতে ইচ্ছা করে। ধরো তোমার ঠোঁটে আমার ঠোঁট,  তোমার বুকে আমার হাত, আর তোমার দেহের সাথে আমার পুরো শরীর একাকার হয়ে আছে। ঠিক সেই মুহূর্তটা কতই না মধুর! তাই না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button